নওগাঁয় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

নওগাঁয় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

প্রকাশিত: ১২-০৬-২০১৯, সময়: ১৮:৩২ |
Share This

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ : নওগাঁর আত্রাই ও পোরশায় আলাদা দুটি স্থানে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে এসব ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, দুপুরে পোরশা উপজেলার কাদিপুর গ্রামের বাসিন্দা আব্দুর রহিমের ছেলে আল আমিন (৬) বাড়ির বাইরে খেলতে গিয়ে সবার অজান্তে নিখোঁজ হয়। পরে বাড়ির পাশে পুকুরে খুঁজতে গিয়ে প্রতিবেশীরা বিকেল সাড়ে ৫ টার দিকে পানির নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে।

অন্যদিকে আত্রাই উপজেলার কচুয়া গ্রামে মায়ের সাথে নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে নিব্রাস (৫) নামে এক শিশু মারা গেছে। সে পাশের শুটকীগাছা গ্রামের হামিদুল প্রামানিকের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে মায়ের সাথে নানার বাড়িতে আসে নিব্রাস। দুপুরে হঠাৎই তাকে খুঁজে পাচ্ছিলো না তার মা ও নানার বাড়ির লোকজন। পরে পাশের পুকুরে খুঁজতে গিয়ে তার মৃতদেহ পাওয়া যায়। পুকুরের পানিতে ডুবে শিশু আলামিন ও নিব্রাসের মৃত্যুর ঘটনার সত্যতা পোরশা ও আত্রাই থানা পুলিশ নিশ্চিত করেছে।

এদিকে, অত্যাধিক গড়মের কারনে শিশুরা পানির প্রতি আসক্ত হয়ে পুকুরে গিয়ে দূর্ঘটনার শিকার হতে পারে বলে ধারনা করছেন শিশু রোগ বিশেষজ্ঞরা।

শিশু রোগ বিশেষজ্ঞ ডাক্তার কামরুল আহসান টিপু জানান, শিশুর প্রতি সর্বদা নজর রাখা দরকার। তাদের সুরক্ষায়। যাতে শুধু পানিতে গিয়েই নয়; অন্য যে কোন দূর্ঘটনা থেকে তারা রক্ষা পায়।

উপরে