নওগাঁয় জেলা প্রশাসক বদলী আদেশ স্থগিতের দাবিতে মানববন্ধন

নওগাঁয় জেলা প্রশাসক বদলী আদেশ স্থগিতের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ১২-০৬-২০১৯, সময়: ১৭:২৮ |
Share This

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ : নওগাঁর জেলা প্রশাসক মো: মিজানূর রহমানের বদলী আদেশ স্থগিতের দাবিতে আন্দোলনে নেমেছেন স্থানীরা। এরইমধ্যে কয়েকটি সামাজিক সংঙ্গঠনের ব্যানারে মানববন্ধন করেছেন তারা।

বুধবার (১২ জুন) বিকেল সাড়ে ৪ টা থেকে শহরের সরিষাহাটীর মোড়ে প্রধান সড়কের পাশে মানববন্ধন পালন করা হয়। কর্মসূচী চলে বিকেল ৫ টা পর্যন্ত। এতে স্থানীয় বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের কর্মিরা অংশ নেন।

মানববন্ধনকালে বক্তারা বলেন- জেলা প্রশাসক মো: মিজানূর রহমান মাত্র কয়েক মাস আগে বদলী হয়ে নওগাঁ এসে পরিচ্ছন্ন জেলা গঠনে ব্যাপক উন্নয়ন কর্মসূচী শুরু করেছেন। কর্মকান্ডগুলো বাস্তবায়ন সম্পূর্ন হলে দারিদ্রতা নিরসনসহ শিক্ষা ও স্থানীয় উন্নয়নে ব্যাপক ইতিবাচক পরিবর্তন আসবে। তাই তাকে আরো বেশ কিছুদিন নওগাঁর জেলা প্রশাসক হিসেবে পেতে চান স্থানীয়রা।

জেলা প্রশাসক মো: মিজানূর রহমানের বদলী আদেশ স্তগিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন বক্তারা।

মানববন্ধনে জেলা মানবাধিকার কমিশন, নওগাঁ উন্নয়ন ফোরাম, আবাবিল সামাজিক সংগঠনসহ বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মি ও সুধীজন অংশ নেন। বক্তব্য রাখেন- জেলা মানবাধিকার কমিশনের সাধারন সম্পাদক চন্দন কুমার দেব, সামাজ কর্মি মাসুদ রানা, আতিক রহমান, আক্তার বানু, শিক্ষক শরীফুল ইসলাম, মোয়াজ্জেম হোসেন প্রমূখ বক্তব্য রাখেন।

প্রসঙ্গত, মঙ্গলবার বিকেলে ১৯ জেলার জেলা প্রশাসকেকে রদবদল করে একটি প্রজ্ঞাপন জারি করে জন প্রশাসন মন্ত্রনালয়। এতে নওগাঁর জেলা প্রশাসক মো: মিজানূর রহমানকে ময়মনসিংহ জেলায় বদলি করা হয়।

উপরে