বেলকুচিতে বৈশাখী ঝড়ে আহত শিশুর মৃত্যু

বেলকুচিতে বৈশাখী ঝড়ে আহত শিশুর মৃত্যু

প্রকাশিত: ২০-০৫-২০১৯, সময়: ২৩:৩২ |
Share This

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মেঘুল্লা গ্রামে কাল বৈশাখী ঝড়ে গাছের ডাল ভেঙ্গে চাপা পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত মঞ্জেল হোসেন (২) তাঁত শ্রমিক হাফিজুল ইসলামের ছেলে। এ ঘটনায় নিহত শিশুর বাবা হাফিজুল ইসলাম (২৭), মাতা বিউটি খাতুন (২২) এবং বোন হাফিজা খাতুন (৫) আহত হয়েছে। এর মধ্যে মা ও বাবাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সন্ধ্যার পরে প্রায় ঘন্টা ধরে বয়ে যাওয়া ঝড়ে এ ঘটনা ঘঠে।

দৌলতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশিকুর রহমান লাজুক বিশ্বাস ও বেলকুচি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামাল আহমেদ জানান, হঠাৎ আকষ্মিক ঝড়ো হাওয়া ও প্রচন্ড বৃষ্টিপাত শুরু হলে জীর্ন ঘর ভেঙ্গে পড়তে পারে বলে দরিদ্র তাঁত শ্রমিক হাফিজুল পাশের বাড়িতে পরিবার সহ আশ্রয় নিতে বের হয়। তখন তাদের উপর বাড়ির ইউক্যালেপটার্স গাছ ভেঙ্গে পড়লে ঘটনাস্থলেই শিশু সন্তান মারা যায় এবং সে সহ আরো ৩ জন আহত হয়।

পরে স্থানীয়রা নিহত শিশু ও আহতদের উদ্ধার করে। এরপর গুরুতর আহত হাফিজুল ইসলাম ও তার স্ত্রী বিউটি খাতুনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তারা আশংকা মুক্ত। এদিকে এ ঘটনায় এলাকা জুড়ে শোক বিরাজ করছে।

উপরে