রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাথে অগ্রণী ব্যাংকের ঋণ চুক্তি স্বাক্ষর

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাথে অগ্রণী ব্যাংকের ঋণ চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: ০২-০১-২০১৭, সময়: ১৬:৪২ |
Share This

নিজেস্ব প্রতিবেদক, রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয় ও অগ্রণী ব্যাংক লিমিটেডের মধ্যে ১শ’ কোটি টাকার এক কর্পোরেট ঋণ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সোমবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনে সম্মেলন কক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।
এই ঋণ চুক্তির আওতায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অগ্রণী ব্যাংক বিশ্ববিদ্যালয় শাখা থেকে সরল সুদে দীর্ঘমেয়াদে পরিশোধযোগ্য ঋণ গ্রহণ করতে পারবেন। চুক্তির সমঝোতাপত্রে বিশ্ববিদ্যালয়ের পক্ষে কোষাধ্যক্ষ প্রফেসর সায়েন উদ্দিন আহমেদ ও অগ্রণী ব্যাংক লি.-এর পক্ষে বিশ্ববিদ্যালয় শাখার ব্যবস্থাপক বজলুর রশিদ স্বাক্ষর করেন। পরে ব্যাংকের রাজশাহী সার্কেলের মহাব্যবস্থাপক এস এম নূরুল আহসান উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিনের সাথে স্বাক্ষরিত চুক্তিপত্র বিনিময় করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, রেজিস্ট্রার প্রফেসর মুহাম্মদ এন্তাজুল হক, হিসাব পরিচালক আশরাফ-উল-হুদা, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক মশিহুর রহমান, অগ্রণী ব্যাংক রাজশাহী সার্কেলের উপ-মহাব্যবস্থাপক তৌফিকুল ইসলাম ও রাজশাহী অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক  আব্দুর রাজ্জাকসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। প্রসঙ্গত ২০১৪ সালে স্বাক্ষরিত চুক্তির আওতায় ১০০ কোটি টাকা ঋণ প্রদান করা হয়। তার অতিরিক্ত এই ঋণ।

উপরে